শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

গুরুদাসপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১০

গুরুদাসপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১০

নাটোরের গুরুদাসপুর মহাসড়কে ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে প্রাণ গেল পিকআপ ভ্যানের তিন যাত্রীর। এই ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ১০ জন।

আজ শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের গুরুদাসপুর উপজেলাধীন কাছিকাটা টোলপ্লাজার পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পরপরই ট্রাকের চালক পালিয়ে যায়।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা কলা ও রসুন বহনকারী পিকআপ ভ্যান (সিরাজগঞ্জ-ন ১১-০১২৪) বড়াইগ্রামের মৌখাড়া হাটে যাওয়ার পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজার পূর্বপাশের যাত্রী ওঠানামার সময় পেছন থেকে আসা ট্রাক (ঢাকা মেট্রো ট-১১-৭৬৯৫) পিকআপ ভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। নিহতরা হলেন- সিরাজগঞ্জ সদরের মিরপুর এলাকার রাকিবুল হাসান (২৪), তাড়াশের কালুপাড়া গ্রামের আবু তাহের (৬০) ও মাটিয়ামালিপাড়া গ্রামের রুহুল আমিন (৪২)। আহতরা গুরুদাসপুর ও বড়াইগ্রাম উপজেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

এ দুর্ঘটনায় মহাসড়কে প্রায় দেড়ঘণ্টা যানচলাচল বন্ধ থাকে। পরে গুরুদাসপুর ফায়ার সার্ভিসের কর্মীরা পরিত্যক্ত ট্রাক ও পিকআপ ভ্যানটি সকাল ৭টার দিকে মহাসড়ক থেকে সরিয়ে নেওয়ায় যানচলাচল স্বাভাবিক হয়।

বনপাড়া হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মাহফুজ দুর্ঘটনা ও হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহগুলো বনপাড়া হাইওয়ে থানা পুলিশের মর্গে রাখা আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877